খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Wednesday, December 8, 2010

সবচেয়ে দ্রুতগতির ব্রাউজার "কমেটবার্ড"



ইন্টারনেট ব্যবহারের জন্য আমরা অনেক ব্রাউজার ব্যবহার করে থাকি। যেমনঃ মজিলা ফায়ারফক্স, গুগল ক্রোম, অপেরা , নেটস্কেপ, ইন্টারনেট এক্স প্রোরার। কিন্তু একেকটি ওয়েব ব্রাউজারের কাজ একেক রকম। কোনটির পেজ লোডিং টাইম বেশি আবার কোনটির পেজ লোডিং টাইম কম। আমার নিজের কথায় বলিঃ আমি প্রথম প্রথম ইন্টারনেট এক্সপ্রোরার ব্যবহার করতাম। ব্যবহার করার সময় এর গতি নিয়ে বেশ মাথা খারাপ হতো। তার পর থেকে মজিলা ফায়ার ফক্স ব্যবহার করা শুরু করি। আমি গত ১ মাস ধরে কমেটবার্ড ব্যবহার করছি। আমি প্রথম দিন যখন এটির গতি দেখলাম তখনই আমার মাথা খারাপ হয়ে গেল। এই ব্রাউজারটির লডিং টাইপ এতো দ্রুত যে বলার বাহিরে। কমেটবার্ডের নতুন ভারশন গত অক্টোবরে বের হয়েছে। এটা আপনাদের সাথে শেয়ার করবো করবো ভেবে ভেবে আর শেয়ার করা হয়ে ওঠে নি। আজ শেয়ার না করে থাকতে পারলাম না। এবার ব্যবহার করে দেখুন তার পর বলবেন এর ব্রাউজিং যাদু। কমেডবার্ডের আপডেট ভার্শনটি হলো ৩.৬.৬ যা আরো বেশী শক্তিশালী। নিচের ছবিটিতে ক্লীক করে ডাউনলোড করে নিন। 


যে সকল সুযোগ সুবিধা পাওয়া যাবেঃ
১. Online Bookmark Manager
২. Bookmaks Synchronizer
৩. Online Video Download
৪. Download Manager
৫. Integrated Web Search
৬. Tabs
৭. Smart Location Bar
৮. Add-ons Manager
৯. Word Translator
১০. CometMarks Notes
১১. Coloured Tabs


নিচের ছবিগুলো ক্লীক করে স্ক্রীন শট দেখুনঃ









যেভাবে ডাউনলোড ম্যানেজার সেট করবেনঃ
কমেটবার্ড এ অটোমেটির ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সেট আপ হয় না। এ জন্য এখানে ক্লীক করে ডাউনলোজ পেজে যান। তার পর প্লাগইনটি সেটআপ দিয়ে কমেটবার্ড ব্রাউজারটি রিষ্টার্ট দিন।


ধন্যবাদ। ভালো থাকুন।
-মোঃ আব্দুর রহিম

2 comments:

মিঠু [Reply]

বাহঃ দারুন। এটা দেখছি ফায়ারফক্সের চেয়েও বেশি পাওয়ারফুল। আপনাকে অনেক অনেক অনেক ধন্যবাদ।

আকাশ [Reply]

কমেটবার্ড আগে থেকেই ব্যবহার করি। বেশ গতি সম্পন্ন ব্রাউজার এটা.....

Post a Comment