খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Saturday, May 14, 2011

খুব সহজেই প্রফেশনালদের মতো DJ Music তৈরী করুন

বিসমিল্লাহির রহমানীর রাহীম। আজ অনেক দিন পর অনলাইনে আসলাম। এর আগে পোষ্ট লিখেছিলাম ২৪/ ০৩/ ২০১১ তারিখে। এই দেড় মাস সবাইকে অনেক মিস করেছি। যেহেতু অনেক দিন পর পোষ্ট লিখছি তাই নতুন এবং দারুন একটা সফটওয়্যার আপনাদের মাঝে শেয়ার করলাম। আপনারা হয়তবা শিরনাম দেখেই বুঝতে পেরেছেন। এই সফটওয়্যারটা আমি অনেকদিন ধরেই ব্যবহার করে আসছিলাম। সফটওয়্যারটা ব্যবহার করা খুবই সহজ। সফটওয়্যারটার নাম হলো VirtualDJ । এই গত মার্চের ৯ তারিখে এর নতুন ভারসন ৭.০ বাজারে এসেছে। এই সফটওয়্যারটা দিয়ে আপনারা সাউন্ড মানে গান রিমিক্স, মিক্সিন, ডিজে, ইফেক্ট করতে পারবেন।

নিজে সফটওয়্যারটির কিছু স্ক্রীনশট দেওয়া হলোঃ





ডাউনলোডঃ




সফটওয়্যারটা ব্যবহার করে আমিও বেশ কিছু DJ গান তৈরী করে ছিলাম। এখনও তৈরী করি। আমার বিশ্বাস সফটওয়্যারটা ব্যবহার করে আপনারাও বেশ মজা পাবেন। আপনাদের মন্তব্যের অপেক্ষায় রইলাম। আল্লাহ আপনাদের সবার উপর রহমত বর্ষন করুন। আমিন।


-মোঃ আব্দুর রহিম

6 comments:

রিপন [Reply]

আরে ভাই কই ছিলেন এতদিন ? কোন খবর বার্তা নাই । যাই হোক এটা অনেক ভাল একটা সফটওয়্যার । আছে আমার কাছে । আপনারটার সাথে কি ক্র্যাক ফাইল আছে ? আপানার বানানো কয়েকটা গান আপলোড করেন । আর ব্যবহার কিভাবে করতে হয় এটা লিখলে ভাল হত । যাই হোক ধন্যবাদ ।

৩৬৬দিন [Reply]

ধন্যবাদ। এইটা আমার কাছে আছে। অনেক বছর আগে মানে ২০০৭ সালে এটা দিয়ে মিক্সিং করতাম। কারো মিক্স করা গান লাগলে মেইল করতে পারেন। admin@366din.com

Abdur Rahim [Reply]

@রিপন
সাধারণ কিছু সমস্যার কারণে অনলাইনে আসতে পারছিলাম না। এই সফটওয়্যারটার সাথে কোন ক্রাক নাই। সরাসরি ফুলভারসন। মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Abdur Rahim [Reply]

@৩৬৬দিন
মতামতের জন্য ধন্যবাদ....

Nakib Imrul Hasan [Reply]

ভাই, আপনার ব্লগটা ভাল লেগেছে। আমি এটি কিনতে চাই......
যদি বিক্রি করতে রাজি থাকেন তাহলে ফোন করুন এই নম্বরে : 01681150147........

shair [Reply]

bro, nice post . BT ata kivabe use korte hoy janalo valo hoto...Or kono user guild thkle share koren.

Post a Comment