খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Wednesday, January 5, 2011

আপনার USB এখন আপনার সাথে কথা বলবে!


সবাই কেমন আছেন? কী ভাবছেন? এটা কী করে সম্ভব? আসলে এটা হলো বাংলা ভয়েস মিডিয়া। আমরা যখন এক্সপি ব্যবহার করি, কাজ করার সময় বিভিন্ন সাউন্ড হয়। যেমনঃ ইউএসবি প্রবেশ করার সময়, ইউএসবি আউট করার সময়, কম্পিউটার বন্ধ করার সময়, চালু করার সময় ইত্যাদি। আমার এই টোটাল ভয়েস মিডিয়া সব মিডিয়াকে পরিবর্তন করে আপনার কম্পিউটারকে সম্পূর্ণ বাংলা [শুধু সাউন্ডগুলো, লেখা গুলো নয়।] করে দিবে।

আসুন দেখে নেই ভয়েস গুলো কমেনঃ
১. কোন ইরোর ম্যাসেজ আসলে বলবেঃ বস সমস্যা আছে।
২. ইউএসবি প্রবেশ করালে বলবেঃ বস ইউএসবি পাইছে, ভাইরাস চেক করে নেন।
৩. ইউএসবি আউট করলে বলবেঃ বস ইউএসবি খুললেন।
৪. কম্পিউটার অফ আউট করলে বলবেঃ আমি কিছুক্ষণের জন্য বন্ধ হচ্ছি।
৫. কম্পিউটার লগ অন করলে বলবেঃ আমি আবারো খুলছি।
ইত্যাদি আরো ভয়েস রয়েছে যেগুলো কমান্ড দেওয়ার সময় বলবে।

যেখান থেকে ডাউনলোড করবেনঃ



যেভাবে ইন্সটল করবেনঃ
১. প্রথমে Bangla_Voice_Media_System ফাইলটি ওপেন করুন।
২. Install বাটনে ক্লীক করুন।
৩. সিরিয়াল কী 339-998 টাইপ করে দিন।
৪. ভয়েস মিডিয়া অটোমেটিক ইন্সটল হবে।
৫. এবার আপনার কম্পিউটারটি রিষ্টর্ট দিন।
৬. দেখবেন আপনার কম্পিউটার বাংলা ভয়েসে পরিণত হয়ে গেছে।

যদি আপনাদের আমার এই উপহারটি ভাল লাগে তাহলে অবশ্যই কমেন্টস করে জানাবেন। কাজে লাগলে আমার পরিশ্রম সার্থক হবে।

সবাই ভাল থাকবেন। দেশকে ভালবাসুন দেশের মানুষকে ভালবাসুন। সবাই ভাল থাকুন।
এই কামনায়,
মোঃ আব্দুর রহিম।

12 comments:

আহসান [Reply]

দারুন জিনিষ। ধন্যবাদ।

Abdur Rahim [Reply]

@আহসান
ধন্যবাদ।

Unknown [Reply]

@Abdur Rahim

Boss Download link a click korle Youtube er page ase...

Unknown [Reply]

ভাই, Bangla Voice media file টি রার file হিসেবে আমার কম্পিউটার এ download হয়েছে. এটাকে আমি চ্চ্লেতে পারছিনা.....kindly আমাকে সিস্টেমটা বলে দিন. mahabub_ali@mail.com -এ.ধন্যবাদ

MODERATOR [Reply]

want password for setup pls share

Abdur Rahim [Reply]

@sharife
ভাই পাশওয়ার্ড হলো www.it-world.tk
ধন্যবাদ.........

Abdur Rahim [Reply]

@Bondhu
বন্ধু ভাই ডাউনলোড বাটনে ক্লীক করার পর উপরের ডান দিকের কোনায় Skip Ad বাটনে ক্লীক করুন। ফলে আপনি ডাউনলোয পেজে চলে যাবেন।

Anonymous [Reply]

ভাই ফাইলে তো কিছু নাই :( একদম খালি :(

Anonymous [Reply]

shala sexy meyeder sathe moja korosh ar amar bou sathe chodachudi korsh sahos to kom noy.

naim [Reply]

bai download file to nai

Unknown [Reply]

Thanks

Unknown [Reply]

Thanks

Post a Comment