খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Tuesday, November 23, 2010

পছন্দের ভিডিও এর লিং কনভার্ট করার জন্য একটা জটিল ওয়েবসাইট (সংগ্রহে রাখুন)

বিসমিল্লাহীর রহমানীর রাহীম।

 আশাকরি সবাই ভালো আছেন। আমি জানি এই পোষ্টা সম্পর্কে আপনারা অনেকেই একমত নন। কিন্তু এই ওয়েব সাইট থেকেই আপনি অনেক সুবিধা পেতে পারেন। এই ওয়েব সাইটদি দিয়ে আপনারা নাম করা কিছু ওয়েব সাইট থেকে ভিডিও লিং কনভার্ট করে ডাউনলোড করতে পারবেন। এখন আপনারা যারা আই,ডি,এম ব্যবহার করেন তারা হয়ত ভাবছেন ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার থাকতে আর কী লাগে? কিন্তু এটা বললে চলবেন না। কারণ আমি নিজে ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার ব্যবহার করি। ভারসন ৫.১৯। এটা আমার দেখা এমনও সব ওয়েব সাইট আছে যেখানে ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার এর ডাউনলোড লিং আসে না। সেই ক্ষেত্রে আমি এই ওয়েব সাইটটা ব্যবহার করছি। আর আজকের এই পোষ্টার ৪ আগে থেকেই আমি এই ওয়েব সাইট ব্যবহার কে পরিক্ষা করে দেখেছি। তাছাড়া আপনি যদি ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার যদি নাও ব্যবহার করে থাকেন সে ক্ষেত্রেও আপনি এই ওয়েব সাইটটির মাধ্যমে ভিডিও ফাইল ডাউনলোড করতে পারবেন। কোন রেজিষ্টেশনের ঝামেলা নাই। আপনার মধ্যে একজনেরও এই ওয়েব সাইটটা কাজে লাগতে পারে এই ভেবে এটা আপনাদের সাথে শেয়ার করলাম। 

আসুন ওয়েব সাইটার সাখে পরিচিত হইঃ
নামঃ এসপ্ল্যানডু
যে সব ওয়েব সাইটের লিং কনভার্ট করা যাবেঃ YouTube, Yahoo Videos, Google Videos, MSN Videos, Veoh , Guba, Live Leak, kewego.co.uk, Sharkle, AOL Uncut, Spike, My Space, Daily Motion, Blip.tv, Break.com, Super Nova Youtube.
মোটঃ ১৬টি ওয়েব সাইট থেকে ডাউনলোড করা যাবে।

যেভাবে ব্যবহার করবেনঃ
১. এখানে ক্লীক করে ওয়েব সাইটটিতে যান।
২. ধরুন আপনি গুগল ভিডিও থেকে ফাইল ডাউনলোড করবেন। সে জন্য এড্রেসবার থেকে লিংটা কপি করুন।


৩. ওয়েব সাইটির লিং বক্সে লিংটি পেষ্ট করুন। এবার পাশের ড্রপডাউন মেনু থেকে ওয়েব সাইটটি সিলেক্ট করুন। মনে রাখবেন লিংটা যে ওয়েব সাইটের সেখানে সেই ওয়েব সাইটের নাম ধরিয়ে দিন। আমি এখানে যেহেতু গুগল ভিডিও এর লিং দিয়েছি সে ক্ষেত্রে এখানে Google Videos ধরিয়ে দিয়েছি।
৪. এবার ডাউনলোড বাটনে ক্লীক করুন।


৫. কিছুক্ষন পরে ডাউনলোড হওয়া শুরু হবে। অথবা যদি আপনি কনভার্ট করা লিং ইন্টারনেট ডাউনলোড ম্যানেজারে পেষ্ট করেও ডাউনলোড করতে পারবেন।

সুবিধা সমূহঃ
১. রিজুম ব্যবস্থা আছে।
২. রিজুম ব্যবস্থা কনভার্ট করার ২৪ ঘন্টার পর শেষ হয়ে যাবে।]
৩. সারা দিনে আপনি হাজার হাজার ফাইলের লিং কনভার্ট করতে পারবেন।
৪. কোন রেজিষ্টেশনের ঝামেলা নাই।

ওয়েব সাইটটির লিং


আশা করি আপনাদের ভালো লাগবে।
-মোঃ আব্দুর রহিম।

1 comments:

Post a Comment