খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Sunday, December 5, 2010

১০০টি চোখ ধাধানো আইকন সম্পূর্ণ ফ্রীতে ডাউনলোড করুন

বিসমিল্লাহির রহমানীর রাহীম।


আইকন সম্পর্কে আমার মনে হয় না আলাদা ভাবে কোন কিছু বলার প্রয়োজন আছে। কারণ আইকন ব্যবহার করার মূল কারণ হলো কোন ফাইলকে সুন্দর ভাবে উপস্থাপন করা। সেটা যে কোন ক্ষেত্রেই। আমার আইকনের ধন ভান্ডার থেকে বাছাই করে আপাতত ১০০টি আইকন আপনাদের সাথে শেয়ার করছি। ইনসাআল্লাহ ভবিষ্যৎ এ আরো আইক্যাচিং আইকন আপনাদের সাথে শেয়ার করব। এখন এই আইকন গুলোকে নিয়ে একটু কথা বলি।

এখানে ইন্টারনেট, ফোল্ডার, পিসি, পেনড্রাইভ, ফাইল, মোবাইল, ঘড়ি, ক্যামেরা, ওয়েব ক্যাম, মাউস, মনিটর, সার্ভার, সিডি/ডিভিডি রম, হেডফোন ইত্যাদি বিষয়ে আইকন আছে। এখানে মোট .png এবং .ico এ দুই ধরনেরই আইকন আছে। .png ফরমেটে আছে ৪১টি আইকন এবং .ico ফরমেটে আছে ৫৯টি আইকন। মোট হলো ১০০টি আইকন।

এখানে সবগুলোর ছবি দেওয়া সম্ভব নয়। তাই নিচে আইকন গুলোর কিছু ছবি দেওয়া হলো।

ডাউনলোডঃ


[বিঃদ্রঃ যদি ফাইলটি ওপেন না হয় তাহলে ফাইলটির নামের শেষে .zip লিখে রিনেম করে নিন।]

যদি আপনাদের কোন বিষয়ে আইকনের প্রয়োজন হয় কমেন্টস এ তা উল্লেখ করুন। ইনসাআল্লাহ আমি আপনাদের সাথে সেসব আইকন গুলো শেয়ার করব।

-মোঃ আব্দুর রহিম

1 comments:

হাসান [Reply]

বাহ! আইকন গুলোতে দারুন।

Post a Comment