খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Thursday, December 2, 2010

PPC ওয়েব সাইট থেকে টাকা আয় পর্ব ২ [বিষয়ঃ পেমেন্ট (চেকের ছবি সহ)]



আসসালামুআলাইকুম। সবাই ভালো তো? আমি ভালো আছি। গতপর্বে আমি PPC ওয়েব সাইট সম্পর্কে আপনাদের সাধারণ ধারণা দিয়ে ছিলাম। আজ পেমেন্ট নিয়ে আলোচনা করব। আসুন এখন মহান আল্লাহর নামে আলোচনা শুরু করি।

পেমেন্ট কীভাবে পাওয়া যাবে?
পেমেন্ট এর বিভিন্ন পদ্ধতি আছে। যেমন ধরুনঃ চেক, ক্রেডিটকার্ড, ডেবিটকার্ড, মানিলন্ডারিং, ব্যাংক ট্যানেসফার, মোবাইল রেমিটেন্টস ইত্যাদি। কিন্তু এগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় পদ্ধতি হলো চেক। আপনার জমাকৃত টাকাটি যখন আপনি অনলাইন ব্যাংক পাঠিয়ে দেবেন তখন অনলাইন ব্যাংকটি আপনার বাসার ঠিকানায়
চেক দেবে। এর পর ইন্টারনেশনাল চেক সাপোর্ট করে এমন একটা ব্যাংকে [যেমন: ইসলামী ব্যাংক] জমা দিয়ে টাকা তুলতে পারবেন। কিন্তু চেক থেকে টাকা তুলতে প্রায় ১-২ মাস লেগে যেতে পারে। কিন্তু এতে চিন্তিত হবেন না।

এখন প্রশ্ন হলো চেক আসবে কোথা থেকে?
ইন্টারনেটে বিভিন্ন অনলাইন ব্যাংক রয়েছে যারা গ্রহকের টাকা অনলাইনে জমা রাখে তারপর চেকের মাধ্যমে টাকা গ্রহকের কাছে পৌছিয়ে দেয়। অনলাইন ব্যাংক গুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় ব্যাংক গুলো হলো এলার্টপে, পেপাল এবং মানিবুকার। তবে PPC ওয়েব সাইট গুলোর জন্য এলার্টপেই সবচেয়ে সুবিধাজনক। এবং এরাও চেক পাঠায়।

এবার আসুন দেখে নেই এলার্টপের চেক দেখতে কেমনঃ
বড় আকারে দেখার জন্য ছবিটির উপর ক্লীক করুনঃ

 

আপনি খুবই অল্প সময়ে ব্যাংক এর মাধ্যমে টাকা সরাসরি দেশে আনতে পারেন। এতে সময় ৫-৬ দিন লাগে কিন্তু এটির খরচ প্রচুর। তাই যখন বড় টাকা তোলার প্রয়োজন হবে তখন এটি ব্যবহার করে দেখতে পারেন।

আর যদি আপনি ক্রেডিটকার্ড যোগার করতে পারেন তাহলে তো আর কোন কথাই নেই। কোন ঝামেলা ছাড়াই টাকা তুলতে পারবেন যে কোন A.T.M বুথ থেকে।

আগামী পর্বে এলার্টপে এর রেজিষ্টেশন এবং এর খুটিনাটি জেনে নেব ইনসাআল্লাহ।
-মোঃ আব্দুর রহিম

2 comments:

মিমি [Reply]

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

Anonymous [Reply]

ekti check dekhte pelam ota kobe withdraw disilen r kobe pelen, ektu janaben

Post a Comment