খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Sunday, May 6, 2012

সফটওয়্যার ইনস্ট্রলার তৈরী করুন এবার নিজেই!

বিসমিল্লাহির রহমানীর রাহীম। আশা করি সবাই ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে ভালোই আছি। গতকাল "আরিফ" নামের একটা ভাইয়া আমায় ফোন দেয়। উনি অবশ্য কুষ্টিয়া থাকেন। যাই হোক উনি আমায় উনার একটা সমস্যার কথা আমায় জানান। আমায় উনি বলেন ভাইয়া আমি সফটওয়্যারের ইনস্ট্রলার বানাতে চাই। কিন্তু কীভাবে বানাবো বুঝতে পারছি না। আপনার জানা থাকলে একটু বলবেন। আর যদি কোন সফটওয়্যারের লিং জানা থাকে তাহলে বলবেন প্লীজ। তাহলে বেশ উপকার হয়। আমি উনাকে WinRAR এর কথা বললাম। অবশ্য উনার সমস্যা সমাধানও হয়ে গেছে। তবুও ভাবলাম একটা সফটওয়্যার শেয়ার করতে দোষ কিসের?



Download Actual Installer


তাই মূলত এই পোষ্টটা করা। আমি এখন যেই সফটওয়্যারের কথা আপনাদের বলবো এটি ব্যবহার করে অনেক সহজেই সফটওয়্যারের ইনস্ট্রলার বানাতে পারবেন। সফটওয়্যারটি সম্পর্কে নতুন করে বলার কিছু নেই। একবার ব্যবহার করে দেখলেই বুঝবেন। নিজের বাটনটিতে ক্লীক করে "৪ মেগাবাইট" এর সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে পারেন।




Download Actual Installer

কিছু স্ক্রীনশটঃ


Actual Installer - Main WindowSetup Wizard - Welcome Dialog

Actual Installer - Languages Tab

Setup Wizard - License Agreement Dialog

আশা করি সফটওয়্যারটি আপনাদের ভালো লাগবে ...

0 comments:

Post a Comment