খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Saturday, May 12, 2012

অশ্লীল ছবি দেখার ফলে নারীদের অন্ধ হওয়ার আশঙ্কা !

মাত্রাতিরিক্ত পর্নো ছবি দেখার ফলে নারীদের অন্ধ হয়ে যাওয়ার ঝুঁকি রয়েছে। নতুন একটি সমীক্ষায় দেখা গেছে পর্নো ছবি দেখার ফলে সুস্থ নারীদের দর্শনেন্দ্রিয়ের রক্ত প্রবাহ হ্রাস পায়। এর ফলে তাদের দৃষ্টিশক্তি ব্যাহত হতে পারে। নেদারল্যান্ডসের ইউনিভার্সিটি অব গ্রোনিনজেন মেডিকেল সেন্টারের ইউরোনিউরোলজিস্ট ডা. গার্ট হোলস্টেজে বলেছেন, সমীক্ষার ফলাফলে ধারণা করা হচ্ছে আপত্তিকর দৃশ্যসংবলিত এসব ছবি দেখার সময় নারীদের চোখে আগের চেয়ে অনেক বেশি মাত্রায় যৌন উদ্দীপনা দেখা দেয়।



এ মাসের জার্নাল অব সেক্সচুয়াল মেডিসিনে প্রকাশিত ফলাফলে সমীক্ষায় অংশগ্রহণকারীদের মোট তিন ধরনের ছবি দেখানো হয়েছিল। একটি ক্যারিয়ান সাগরের প্রাণীর ওপর তথ্যচিত্র, একটি হালকা পর্নো ছবি এবং একটি একেবারেই খোলামেলা পর্নো ছবি। ছবি দেখানোর পর এসব নারীর মস্তিষ্ক পরীক্ষা করে দেখা গেছে একেবারে খোলামেলা পর্নো ছবি দেখার সময় নারীদের দর্শনেন্দ্রিয়ে রক্ত প্রবাহ কমে গেছে। সুতরাং নারীরা সাবধান!

0 comments:

Post a Comment