খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Sunday, May 6, 2012

ফিরিয়ে আনুন আপনার কম্পিউটার থেকে ডিলিট হয়ে যাওয়া ফাইল...

undefined

আমরা প্রতিনিয়ত কম্পিউটারে বিভিন্ন ধরনের কাজ করে থাকি। অনেক সময় দেখা যায় ভুল করে জরুরি ফাইলটা ডিলিট করে ফেলেছেন অথবা আপনার কোন জরুরি ফাইল আপনার ছোট ভাই/বোন না জেনেই ডিলিট করে ফেলেছে, বিশেষ করে অফিসের জরুরি ফাইল ডিলিট হয়ে গিয়েছে, যেগুলি রিসাইকেল বিনেও নেই, একেবারে হাওয়া হয়ে গিয়েছে, তখনতো একেবারে মাথায় হাত! আজ আমি আপনাদের সেই ডিলিট হয়ে যাওয়া ফাইলটি কিভাবে ফিরিয়ে আনবেন সেটাই দেখাব। এটা দিয়ে সেভ করা হয়নি এমন ওয়ার্ড ডকুমেন্টও ফিরিয়ে আনতে পারবেন।

আসুন তাহলে শুরু করা যাক : -

এর জন্য আমাদের প্রথমেই 'Recuva' নামের এই 204 MB এর এই সফ্টওয়ারটা ডাউনলোড করে নিতে হবে। আর এটা ডাউনলোড করতে আপনাকে Click this link... যেতে হবে।




ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করেনিন আপনার সেই পিসিতে যেটার ফাইল ফিরিয়ে আনতে চান।





এটা খুব দ্রুত কাজ করে, ডিপ স্ক্যান করে,এক্সপি সাপোর্টেড, , কোনো ফাইলকে যদি চিরতরে মুছে ফেলতে চান সেটাও পারবেন, ইমেইল রিকোভার করা যায়, খুব কম সময়ে ওধিক ফাইল রিকোভার করতে পারে।
তাহলে আর দেরি কেন ? আসুন শুরু করে দেই...


সুত্র: Click this link...

0 comments:

Post a Comment