খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Wednesday, August 18, 2010

একটি ক্লীক করেই আপনার কম্পিউটারের চেহারা পাল্টে দিন।

                    আসসালামুআলাইকুম
আশা করি সবাই ভালো আছেন। আমরা সবাই চাই যেন আমাদের কম্পিউটার এর চেহারা আর্কষনীয় হয়। তাই আমরা প্রায়ই কম্পিউটার এর চেহারা আর্কষনীয় করার জন্য বিভিন্ন সফটওয়্যার সেট আপ দেই। কিন্তু তাতে আমাদের কম্পিউটার কিছুটা হলেও ভারি অথবা ধীর গতি সম্পন্ন হয়ে যায়। ফলে বাধ্য হয়ে সফটওয়্যার গুলো আনইস্টল করে দিতে হয়। এই সমস্যায় প্রায়ই দেখা দেয় যারা মুলত কম গতি সম্পন্ন কম্পিউটার ব্যবহার করে থাকেন। এখন প্রশ্ন হলো যারা কম গতি সম্পন্ন কম্পিউটার ব্যবহার করেন তারা কী কম্পিউটার এর বিভিন্ন আকর্ষনীয় থিম থেকে বঞ্চিত হবেন?
না এখন আমি আপনাদের জন্য একটি খিম উপহার দিব যেটি দিয়ে আপনি আপনার কম্পিউটার এর চেহারা পাল্টিয়ে দিতে পারবেন। আসুন থিমটি সম্পর্কে কিছু তথ্য জেনে নেই।


নাম: জুনি ব্ল্যাক থিম।
ভারসন: ১।
সাইজ: ২২৬ কিলোবাইট।
বৈশিষ্ট্য: কম গতি সম্পন্ন কম্পিউটার ব্যবহার কারী ইউসার ও এই থীসটি ব্যবহার করতে পারবেন।
সুবিধা: একটি ক্লীক করলেই পাল্টে যাবে কম্পিউটার এর চেহারা।


এবার আসুন দেখি থীমটি দেখতে কেমন:



যেখান খেকে ডাউনলোড করবেন:
জেডশেয়ার থেকে ডাউনলোড:


যেভাবে ইনস্টল করতে হবে:
  • প্রথমে ডাউনলোড করুন।
  • ফাইলটি আনজিপ করুন।
  • এবার Zune Black Theme.exe সফটওয়্যারটি ওপেন করুন।
  • সফটওয়্যারটিতে ইনইস্টল বাটনে ক্লীক করুন।
  • সিরিয়াল কী হিসেবে টাইপ করুন 6322-9948।
  • ইনইস্টল হলে সফটওয়্যারটি অটোমেটিক ওপেন হবে।
  • এবার এপলাই বাটনে ক্লীক করে ওকে বাটনে ক্লীক করুন।


ব্যাস আপনার কাজ শেষ। দেখুন আপনার কম্পিউটারের চেহারাই পাল্টে গেছে। যদি এই টিউনটি কারো উপকারে আসে বা কারো ভাল লাগে বা যদি কোন মন্তব্য থাকে তাহলে কমেন্ট করতে ভুলবেন না যেন। আর একটি কথা দেশকে ভালবাসুন, দেশের মানুষকে ভালবাসুন এবং দেশের কল্যাণ কমনা করুন। সবাইকে ধন্যবাদ।

0 comments:

Post a Comment