খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Saturday, August 14, 2010

চোখ ধাধানো ওয়েব সাইট নিজেই তৈরী করুন মাত্র ৩০ মিনিটে+বোনাস(ভুলেও মিস করবেন না)

                    নিশ্চই আল্লাহ সর্ব বিষয়ে সর্ব শক্তিমান



সবাই কেমন আছেন? আমি অনেকদিন ধরে লক্ষ্য করছি যে বেশির ভাগ মানুষই চায় নিজের ওয়েব সাইটকে সুন্দর করতে। বিশেষ করে হোম পেজকে সুন্দর এবং আকর্ষনীয় করতে চায় অনেকে। কিন্তু অনেকে ওয়েব সাইট তৈরী করতে জানেন কিন্তু ওয়েব সাইটটি দেখতে তেমন একটা চোখ ঝাঁঝানো হয় না।

পৃথিবীতে অনেক ওয়েব ডিজাইন করার সফটওয়্যার আছে। যেগুলো দিয়ে চোখ ধাধানো ওয়েব সাইট তৈরী করা যায়। কিন্তু সবার পছন্দ ও রুচি এক নয়। যেমন: কেউ হয়ত বলবেন ওয়েব ডিজাইন করার জন্য সবচেয়ে ভাল এবং উপযোগী সফটওয়্যার হলো ড্রিমওয়েভার আবার অন্যজন বলবেন ওয়েব ডিজাইন করার জন্য সবচেয়ে ভাল এবং উপযোগী সফটওয়্যার হলো ফ্রন্টপেজ। যাহোক সবার রুচির দিকে খেয়াল করে আমি আপনাদের কাছে ওয়েবসাইট ডিজাইন করার একটি সফটওয়্যার শেয়ার করলাম।


সফটওয়্যার পরিচিতি:
নাম: Xara Web Designer v6
ভারশন: 6


ডাউনলোড:
আপনি সফটওয়্যারটি হটফাইল এবং ফাইলসার্ভ থেকে ডাউনলোড করতে পারবেন। ফাইলটির মোট সাইজ হলো ২০০ মেগাবাইট।



Download part 2

অথবা 

যদি এই টিউনটি করো উপকারে আসে তাহলে আমার পরিশ্রম সার্থক হবে। আপনার মতামত থাকলে বা ভাল লাগলে বা কোন প্রশ্ন খাকলে কমেন্টস করতে আলসেমি করবেন না কেননা আপনার মুল্যবান কমেন্টসই পারে একজন টিউনার এর মনে আত্ম বিশ্বাস জোগাতে।

3 comments:

Anonymous [Reply]

বস Artisteer try করছেন ।

Abdur Rahim [Reply]

আপনাদের সবাইকে ধন্যবাদ । মিডিয়াফায়ার এর লিং হলো: http://www.mediafire.com/?ngzmi1jmj1n তবে এটির ভারশন হলো ৫। এর সাইজ হলো ৩০ মেগাবাইট।
আর মেগাআপলোড এর লিং হলো: http://www.megaupload.com/?d=JBDUF3DV এটির ভারশন ৬। এর সাইজ হলো ১০০ মেগাবাইট।
-------------------------------------------
অন্যান্য সফটওয়্যার এর থেকে এর সুবিধা আলাদা। যেমন: আপনি কোন কোড ছাড়াই তৈরী করতে পারবেন এইচটিএমএল মেনু, লগ ইন সিস্টেম , পেপাল ডনেট ইত্যাদি।

Akashnill [Reply]

এটা দিয়ে কি ব্লগস্পট থিম তৈরী করা যায়?

Post a Comment