খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Wednesday, October 13, 2010

আসল আইপি (IP) হাইড করে নকল আইপি দিন (মাত্র ৫ থেকে ১০ সেকেন্ডে)



অনেক সময় অনেক কারন বসত আমাদের আইপি (IP) হাইড করে রাখতে হয়। আজ আমি যে সফটওয়্যার নিয়ে আলচনা করছি তার নাম Platinum Hide IP এই সফটওয়্যার টি দারুন কাজের কারন এটি দিয়ে যেকোন দেশের আইপি দেয়া যায় ফলে আপনারা একটু বেশি সুবিধা ভোগ করতে পারবেন। এখান থেকে সফটওয়্যার টি ডাউনলোড করে ইন্সটল করেনিন (Password: www.amaderforum.com) সাথে সাথে ফায়ারফক্স  একটি এড-অন্স ইন্সটল করতে চাইবে তা সম্পুর্ন করুন।

যখন আসল আইপি থাকবে তখন দেখতে নিচের মত হবে 


যখন আসল আইপি হাইড করা থাকবে তখন দেখতে নিচের মত হবে
 

 এখন সফটওয়্যার টি ওপেন করলেই আপনি আপনার আসল আইপি টি দেখতে পাবেন। সেখানে Hide IP তে ক্লিক করলেই আপনার আসল আইপি হাইড হয়ে যাবে এবং নতুন একটি ওপেন হয়ে যাবে। প্রয়োজনে আপনি Check আইপি তে ক্লিক করে আপনার আইপি দেখে নিতে পারেন যে কাজ করছে কিনা। এবং Choice IP From Country তে ক্লিক করে দেশ নির্বাচন করে নিতে পারেন।  এই সফটওয়্যার টি মজিলা ফায়ারফক্স, ইন্টারনেট এক্সপ্লোরার ও অপেরা তে কাজ করবে।



Password:
www.amaderforum.com

3 comments:

মতিন [Reply]

ok. i will try it.

মিমি [Reply]

কাজের একটা সফটওয়্যার।

মামুন [Reply]

good

Post a Comment