খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Tuesday, July 31, 2012

বৃহস্পতিবার ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন থাকবে বাংলাদেশ

ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হবার খবর নিয়ে বিড়ম্বনায় পড়েছেন দেশের ইন্টারনেট ব্যবহারকারী। মঙ্গলবার, না বৃহস্পতিবার ইন্টারনেট সংযোগে বিঘ্ন ঘটবে তা নিয়ে সংশয়ে পড়েছেন নেটিজেনরা। তবে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার প্রথম প্রহরেই ইন্টারনেট সংযোগ বিড়ম্বনায় পড়তে পারেন ইন্টারনেট ব্যবহারকারীরা। সাবমেরিন কেবল ১.১ সিগমেন্টে মানোন্নয়নের কাজের কারণে ওইদিন রাত ১টা থেকে ভোররাত ৫টা পর্যন্ত ফের চার ঘণ্টা ইন্টারনেট সেবা থেকে বঞ্চিত থাকবেন নেটিজেনরা। সোমবার ওলো ও সিটিসেল’র পক্ষ থেকে ক্ষুদে বার্তার মাধ্যমে গ্রাহকদের জানানো হয় মঙ্গলবার প্রথম প্রহরেই চার ঘণ্টা ইন্টারনেট সংযোগে বিঘ্ন ঘটতে পারে। কিন্তু এ বিষয়ে অন্যান অপারেটররা চুপ থাকায় বিষয়টি নিয়ে অনলাইনে শুরু হয় বিতর্ক।

পাশাপাশি বিটিসিএল’র পক্ষ থেকে ইন্টারনেট সংযোগ বিঘ্নের কোনো নোটিশ না আসায় এই দিনক্ষণ নিয়ে সংশয় প্রকাশ করেন অনেকেই। পরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছ থেকে জানা যায়, সাবমেরিন ক্যাবল লাইনের আপগ্রেড কার্যক্রমের দিন পরিবর্তন করায় এই বিভ্রান্তি দেখা দিয়েছে। প্রথমে মঙ্গলবার দিবাগত রাতেই এই কাজ শুরু করা হয়েছিল। তবে পরে দিনটি পরিবর্তন করা হয়। কিন্তু শেষ খবর পর্যন্ত এই পরিবর্তিত দিনটি সম্পর্কে নতুন কোনো বার্তা না দেয়ায় বিড়ম্বনায় রয়েছেন ওলো ও সিটিসেল জুম ব্যবহারকারীরা। এ বিষয়ে ইন্টারনেট সেবাদাতা সংগঠন ইসপাব’র সহ-সভাপতি সুমন আহমেদ সাবির জানিয়েছেন, নিয়মিত সাবরেমিন কেবল মেরামতের জন্য বৃহস্পতিবার রাত ১টা থেকে ভোর ৫টা পর্যন্ত দেশে ইন্টারনেট সেবা সাময়িক ব্যাহত হবে। তথ্য সূত্র : বার্তা২৪ ডটনেট

0 comments:

Post a Comment