খুশকি মুক্ত চুল পেতে যা করণীয়!

আসসালামুআলাইকুম। আশা করি সবাই মহান আল্লাহর অশেষ রহমত ও করুণায় ভালোই আছেন? আলহামদুলিল্লাহ আমিও আপনাদের সবার দোয়ায় ও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। প্রথমেই একটু বক বক করে নেই। নয়তো আবার পরে আফসোস করবো এই বলে যে, আহারে! সবাইকে তো টিপস শেয়ার করলাম কিন্তু মনের কথাটা মনেই থেকে গেল? তাহলে ব্লগইন করে মজাটাই বা কি হলো বলুন? তো আজ আমার শরীরটা বেশ ভালো তবে মনটা একটু খারাপ! কেন জানেন?...    তারিখঃ ০৭/০৪/২০১২  |  সবটুকু পড়ুন »

Friday, August 13, 2010

!ম্যাজিক!=এক গণিতের ম্যাজিক=**আপনিও শিখতেও পারবেন**


একটা জটিল অন্কের ম্যাজিক আপনাদের শিখিয়ে দিচ্ছি।আমি নিজেও অভিভূত।তাহলে আগে দেখিয়ে নিচ্ছি।তারপর শিখাবো:
প্রথমে মনে মনে ১-৯ এর মধ্যে আকটি সংখ্যা ধরুন।এরপর তার সাথে ১ যোগ দিন।আবার ২ যোগ দিন।১ বিয়োগ দিন।৩ যোগ দিন।আবার ৪ বিয়োগ দিন।এবার ১ যোগ দিন।যে সংখ্যা টা হয়েছে সেটা ৯ দিয়ে গুন দিন।গুন দেওয়ার পর যে সংখ্যার টা হবে সেটার দুটি অন্ক (যেমন:৪৫ এর দুটি অন্ক হচ্ছে ৪ ও ৫)পরস্পর যোগ দিন।যে সংখাটা হয়েছে তার সাথে ১ যোগ দিন।এবার যা হয়েছে তার সাথে ২০০০ যোগ দিন।এবার দেখুন তো এখন যে সাল সেই সাল হয়েছে কিনা।মানে ২০১০ হয়েছে কিনা।কি চমকে গেলেন।আসলে চমকানোরই কথা।
———————————————————————————————————
এবার শিখার পালা:
এখানে মূল ট্রিকস টা হলো ৯ দিয়ে গুন।একটা জিনিষ কেউ কি জানেন যে ৯ দিয়ে যে কোনো ১টি সংখাকে গুন করার পর যে দুটি অন্ক হয় তা পরস্পর যোগ দিলে বার বারই ৯ হবে।যেমন:৯x২=১৮ এখন ১+৮=৯।এবার মনের সংখ্যাটা নয় এটা আমরা জেনে গেলাম।এবার যা ইচ্ছা যোগ বিয়োগ দিয়ে তাকে তার মনের সংখাটা বলে দিয়ে চ-ম-কে দিতে পারেন।
এভাবে নিজের বন্ধু কে বা অন্য যে কাউকে চমকে দিতে পারেন এ ম্যাজিক দেখিয়ে।

সুত্র৪ এখানে

0 comments:

Post a Comment